Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

কোটা আন্দোলন অযৌক্তিক -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১০:০৪ পিএম

কোটা বিরোধী আন্দোলন অযৌক্তিক বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের অপেক্ষা করতে হবে।
মঙ্গলবার সন্ধ্যা ৭টায় রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ঢাকা দি-খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বলাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা যে কোটার কথা বলছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পষ্ট ঘোষণা দিয়ে দিয়েছে কোটা নিয়ে আন্দোলনের কোনো প্রয়োজন নেই। তিনি বলে দিয়েছেন- কোনো কোটা নেই। তিনি বলেন, আমাদের কিছু জটিলতা আছে সেগুলো নিরসনের জন্য কাজ করছে আমাদের কেবিনেট সেক্রেটারি এবং অন্যান্যরা কাজ করছেন। এই কমিটির মাধ্যমেই তারা এই কোটা কিভাবে হবে নির্ধারণ করবেন।
যারা কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা করছে তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে? সাংবাদিকদের এমন প্রশ্নে মন্ত্রী বলেন, আমাদের পুলিশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভেতরে যায়না। পুলিশ কখনো বিশ্ববিদ্যালয়ের ভেতরে ঢুকবে না। ছাত্ররা ছাত্ররা কি করেছে সেটা জানা নেই। কোনো ছাত্র যদি বিচার চায় তাহলে আমরা দেখব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ