Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছোট পর্দায় হুমা কুরেশির অভিষেক

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

অভিনেত্রী হুমা কুরেশি তার টেলিভিশন ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন। জানা গেছে ‘ইন্ডিয়া’স বেস্ট ড্রামেবাজ’ রিয়েলিটি শোতে বিচারক হিসেবে তিনি দায়িত্ব পালন করবেন। শিশুদের নিয়ে অনুষ্ঠানটিতে তিনি সোনালি বেন্দ্রের স্থলাভিষিক্ত হবেন। এর আগে সোনালি ব্যক্তিগত কারণে দীর্ঘদিন থাকার পর জনপ্রিয় অনুষ্ঠানটি ছাড়বার ঘোষণা দেন। অন্য দিকে হুমা এর আগে এমন দায়িত্ব পালন করেননি এবং জানিয়েছেন এটি তার টেলিভিশন অভিষেকের জন্য দারুণ এক সুযোগ এবং এর দ্বারা তিনি বিশাল দর্শকদের কাছাকাছি পৌঁছতে পারবেন। হুমাকে ছাড়া অভিনেতা বিবেক ওবেরয় আর পরিচালক ওমাঙ কুমার বিচারকের আসনে বসবেন। ওমাঙ নির্মাতা অনুরাগ বসুর স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন। টিভি অভিষেক নিয়ে হুমা জানিয়েছেন, এটি একটি আকর্ষণীয় টিভি অনুষ্ঠান এবং তিনি এর বেশ কিছু পর্ব দেখেছেন। তিনি জানান শৈশবে তিনি এমন অনুষ্ঠান দেখা থেকে বঞ্চিত হয়েছেন। তার বিশ্বাস এতো বিস্তৃত দর্শক উপস্থিতি তার অভিনয় ক্যারিয়ারকেও বিস্তৃত করবে।
হুমা মনে করেন দর্শকদের কাছাকাছি পৌঁছার জন্য এটি তার কাছে একটি বড় সুযোগ। এর আগে তিনি জানিয়েছেন সোনালি বেন্দ্রের কাছ থেকে তিনি পরামর্শ নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমা কুরেশির
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ