Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবির প্রথম নারী রেজিস্ট্রার রহিমা কানিজ জনসংযোগের পরিচালক আব্দুস সালাম

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার রহিমা কানিজ প্রথম নারী রেজিস্ট্রার হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। অন্যদিকে জনসংযোগ অফিসের উপ-পরিচালক আবদুস সালাম মিঞা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। সদ্য বিদায়ী রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক ও জনসংযোগ অফিসের পরিচালক মীর আবুল কাশেম গত শুক্রবার অবসরে যাওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভিসি তাদেরকে সাময়িকভাবে এ দায়িত্ব দেন। নতুন দায়িত্ব গ্রহণের পর তাদেরকে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন। এ বিষয়ে রহিমা কানিজ বলেন, বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ ও বিধি অনুযায়ী বিশ্ববিদ্যালয় পরিচালনায় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবো।’ আবদুস সালাম মিঞা বলেন, ‘ভিসি আমাকে যে দায়িত্ব দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের স্বার্থ রক্ষার্থে তা যথাযথভাবে পালন করবো।’
অন্যদিকে ভিসির সচিব উপ-রেজিস্ট্রার মো. আমজাদ হোসেন গত শুক্রবার অবসরে যাওয়ায় সহকারি রেজিস্ট্রার ছানোয়ার হোসেনকে সচিব পদে নিযুক্ত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ