Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না তথ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১২:০১ এএম

 

 জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির জাতীয় ঐক্যও হবে না আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার কাজও সফল হবে না। খালেদা জিয়াকে সাজা ভোগ করতে হবে। তিনি নির্বাচনের জন্য অযোগ্য প্রমাণিত হয়েছেন। গতকাল সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির আয়োজনে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
গাজীপুরের নির্বাচন নিয়ে তথ্যমন্ত্রী বলেন, দল ও প্রার্থীর প্রতি অনাস্থা আর বিএনপির সীমাহীন সাংগঠনিক ব্যর্থতার কারণে তাদের এজেন্টরা ভোটকেন্দ্রে উপস্থিত ছিলেন না। তিনি বলেন, নির্বাচন আসলে তাদের মূল উদ্দেশ্য নয়, নির্বাচনটাকে ব্যবহার করে চক্রান্তের নীল নকশা করাই হচ্ছে তাদের উদ্দেশ্য।
জাতীয় ঐক্য গঠনের বিষয়ে তিনি বলেন, জাতীয় ঐক্য শেখ হাসিনার নেতৃত্বে গঠিত হয়েছে। আর খালেদা জিয়া ও বিএনপির নেতৃত্বে পাকিস্তানপন্থী রাজাকার, জঙ্গি এবং যুদ্ধাপরাধীদের ঐক্য গঠিত হয়েছে। সুতরাং খালেদা জিয়া ও বিএনপি যতক্ষণ পর্যন্ত রাজাকার, জঙ্গি এবং যুদ্ধাপরাধীদের নেতৃত্ব প্রদান করবেন ততক্ষণ পর্যন্ত তারা জাতীয় ঐক্য করতে পারবেন না। এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আন নুর জায়েদ, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ