Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ভ্রাম্যমাণ আদালতে ২৯ মাদকসেবীকে দন্ড ও জরিমানা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০২ এএম

সিলেট নগরীরকোতোয়ালি থানাধীন বিভিন্ন এলাকায় র‌্যাবের অভিযানে ২৯ জন মাদকসেবীকে জরিমানা ও কারাদÐ দেয়া হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০ টায় র‌্যাব-৯ এর সহযোগিতায় পরিচালিত একটি ভ্রাম্যমাণ আদালতে এ সাজা দেয়া হয়।
র‌্যাব-৯ এর এএসপি নাহিদ হাসান এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান প্রিন্সের সমন্বয়ে মাদক বিরোধী বিশেষ মোবাইলকোর্ট অভিযান পরিচালনা করা হয়।
অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ২৯ জন মাদকসেবনকারীকে জরিমানা ও বিভিন্নমেয়াদে কারাদন্ড প্রদান করে, র‌্যাব এর ভ্রাম্যমাণ আদালত।
সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হচ্ছেমোঃ রাজু আহম্মেদ (৩৮),মোঃ কাওছার (২২), আইনুল হক (৩৮), মোঃ মিন্টু (২২), মোঃ আরিফ হোসেন (২০), মোঃ ফয়ছল আহম্মদ (২০), মোঃ লাল মিয়া (২০), শায়েদ আহম্মেদ (২০), মোঃ শামিম আহমদ (৩০),মোঃ রুবেল (২০), শেখ হামিদুর রহমান (৩৫), মোঃ হাসান (২৩),মোঃ দুলাল মিয়া (২০), মোঃ রুবেল (১৮), মোঃ হৃদয় (২০), মোঃ হুমায়ন কবির রুমান (২২), মোঃ পাভেল (২০), মোঃ আল আমিন (১৯),মোঃ সাগর আহমেদ, রাজীব (২৪),মোঃ মনপুর আলী (২২), বাউল চান খাঁ পাশা (১৫), মোঃ রফিকুল ইসলাম (১৫), মানিক মিয়া (২৫)। এছাড়া ফেরদৌস (২৫), মোঃ মোফাজ্জল হোসেন (৩০), মোজাম্মেল হক (১৮), দবির মিয়া (৩০) এর কাছ থেকে নগদ অর্থ জরিমানা আদায় পূর্বক ছেড়ে দেওয়া হয়।
র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বৃহস্পতিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদক সেবনকারীদের নিকট থেকে ৩৩ গ্রাম গাঁজা উদ্ধার করে ধ্বংস পূর্বক সকল মাদক সেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে ভ্রাম্যমাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ