Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নববর্ষ উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের নানা আয়োজন

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : বাংলা নববর্ষ ১৪২৩ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ১৫ দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করেছে সিলেট সিটি কর্পোরেশন। ১ বৈশাখ বৃহস্পতিবার সকাল ৯টায় সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয় পীর হবিবুর রহমান পাঠাগারের সামন থেকে শোভাযাত্রা বের করা হবে। সকাল ১১টায় রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে অনুষ্ঠিত হবে চিত্রাঙ্কন প্রতিযোগিতা।
নার্সারি থেকে ৩য় শ্রেণীর শিক্ষার্থীদের চিত্রাঙ্কনের বিষয় এবং মাধ্যম ‘ইচ্ছেমতো’। ৪র্থ শ্রেণী থেকে ৭ম শ্রেণীর শিক্ষার্থীদের চিত্রাঙ্কনের বিষয় ‘বৈশাখী মেলা’, মাধ্যম ‘জল রং’। এছাড়া ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের চিত্রাঙ্কনের বিষয় ‘বৈশাখ’, মাধ্যম ‘জল রং’। চিত্রাঙ্কন প্রতিযোগিতা উপলক্ষে কার্টিজ পেপার সিলেট সিটি কর্পোরেশন থেকে সরবরাহ করা হবে। অন্যান্য জিনিসপত্র সঙ্গে আনতে হবে। আগ্রহী প্রতিযোগীদের আজ বুধবার দুপুর ১২টার মধ্যে কর্পোরেশনের প্রশাসন শাখায় রাখা নির্ধারিত বক্সে নাম ও ঠিকানা প্রদান করতে হবে।
এছাড়া নববর্ষ উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের আয়োজনে ১লা বৈশাখ ক্বিনব্রিজ সংলগ্ন সুরমা নদীর পারে শুরু হবে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নববর্ষ উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের নানা আয়োজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ