Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০১ এএম

দিরাই উপজেলা সংবাদদাতা : সুনামগঞ্জের সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাবের জেলা সংবাদদাতা ও জেলা বারের সিনিয়র আইনজীবী আজিজুল ইসলাম চৌধুরী (৫০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গত রোববার রাত সাড়ে ৩টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার বাদ আসর সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে শহরের মোহাম্মদপুরস্থ পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে তাকে দাফন করা হয়।
আজিজুল ইসলাম চৌধুরী ১৯৬০ সালে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর গ্রামের ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি মোহনপুর গ্রামের মরহুম মখলিছুর রহমান চৌধুরীর দ্বিতীয় ছেলে। তিনি ১৯৯২ সালের ১০ মে অ্যাডভোকেট হিসেবে বার কাউন্সিলে সনদ লাভ করেন। পরে একই বছরের ২৯ আগস্ট সুনামগঞ্জে জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন।
তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, সুনামগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, কলামিস্ট ও প্রবীণ আইনজীবি হোসেন তওফিক চৌধুরী, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট হুমায়ুন মঞ্জুর চৌধুরী, এ্যাডভোকেট জহুর আলী, এ্যাডভোকেট সৈয়দ শামছুল ইসলাম, সুনামগঞ্জ জেলা জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল বছীর, বাসদের কেন্দ্রীয় নেতা হামিদুল কিবরিয়া চৌধুরী আজহার, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম, জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, বাংলাদেশ টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, এ্যাডভোকেট শাহাব উদ্দিন চৌধুরী, এ্যাডভোকেট ছবাব মিয়া, দৈনিক মানবকণ্ঠের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী, দৈনিক ইনকিলাবের দিরাই উপজেলা সংবাদদাতা মুহাম্মদ আব্দুল বাছির সরদার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ