Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন সুষ্ঠু করতে কমিশন ভূমিকা রাখবে -স্বরাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০২ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গাজীপুর সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশন তাদের ভূমিকা রাখবে। সরকার এটাই আশা করে ও বিশ্বাস করে। গতকাল রোববার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে (সফিপুর) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিয়োগপ্রাপ্ত (দ্বিতীয় শ্রেণী) কর্মকর্তাদের সমাপনী কুচকাওয়াজ শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, গাজীপুর সিটি নির্বাচনে ভোটাররা যাকে খুশী তাকে ভোট দিবে। এক্ষেত্রে সরকারের কোনও পরামর্শ নেই। আশা করি আগামী জাতীয় নির্বাচনে আনসার সদস্যরা তাদের ওপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করবে।
এর আগে মন্ত্রী সুসজ্জিত একটি খোলা জিপে করে প্যারেড পরিদর্শন করেন এবং অভিবাদন গ্রহণ করেন। এরপর তিনি চৌকস, বেস্ট ড্রিল ও বেস্ট ফায়ারে তিন প্রশিক্ষণ কর্মকর্তাকে পুরস্কার দেন। চৌকসে-মাহবুব-উজ জামান, বেস্ট ড্রিলে মোহাম্মদ শাহাদাৎ হোসেন ও বেস্ট ফায়ারে আশিকুর রহমানকে পুরস্কার দেন। গাজীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অ্যাডজুন্ট্যান্ট মোহাম্মদ সিরাজুর রহমান ভূঁইয়া জানান, অ্যাডজুট্যান্ট, সহকারী অ্যডজুট্যান্ট, উপজেলা আনসার-ভিডিপির দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদার ১৯১ জন কর্মকর্তাকে ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক (এডিশনাল ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মহিউদ্দিন জাবেদ, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ সাইফুল ইসলাম, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) গোলাম সবুর, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ