Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাবিতে দলীয় কর্মীকে বেধড়ক পেটাল ছাত্রলীগ

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির উপস্থিতিতেই এক দলীয় কর্মীকে বেধড়কভাবে পিটিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। রোববার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পলাশ চত্বরে এ ঘটনা ঘটে। মারধরের শিকার মুমিনুর রহমান তাজ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সুমনের অনুসারী বলে জানা গেছে। পরে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
ভুক্তভোগী তাজ বলেন, রোববার রাত ৯টার দিকে চারুকলা অনুষদের পলাশ চত্বরে নববর্ষ উদযাপনের প্রস্তুতির জন্য কাজ সময় সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জুর নেতৃত্বে ৭-৮ জন নেতাকর্মী সেখানে আসে। এ সময় তারা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর কোথায় তা জানতে চায়। কোন কিছু বলার আগেই ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফারুক অতর্কিতভাবে আমাকে বেধড়ক চড়-থাপ্পড়, কিল-ঘুষি মারে।
নিজের উপস্থিতিতে দলীয় কর্মীকে মারধরে বিষয়টি স্বীকার করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, ফেসবুকে বিভিন্ন ভূয়া আইডি খুলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের নামে অপপ্রচার চালাচ্ছে আতিকুর রহমান। আর এ কাজে তাকে সহায়তা করছিলেন তাজ। তাই তাকে চড়-থাপ্পর মেরে সর্তক করে দেয়া হয়েছে।
তবে ছাত্রলীগ নেতা আতিকুর রহমান বলেন, শনিবার রাতে আমাকে আটক করে মারধরের হুমকি দিয়েছিলেন সভাপতি রাঞ্জু। এ সময় পুলিশে ধরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল সে। তার হুমকিতে সেদিন বাধ্য হয়ে ক্যাম্পাস ত্যাগ করেছিলাম। সভাপতির প্রতিহিংসার কারণে ক্যাম্পাসে প্রবেশ করতে পারছি না। তিনি সভাপতি হয়ে আমার সাথে এ ধরনের আচরণ করতে পারেন না। তাজ আমার অনুসারী হওয়ায় এবং ফেসবুকে আমার পোস্ট শেয়ার ও পোস্টে কমেন্ট করায় তাকে মারধর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবিতে দলীয় কর্মীকে বেধড়ক পেটাল ছাত্রলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ