Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর জেলা বিএনপির সম্পাদক ও নগর বিএনপির সভাপতিকে আটক

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

যশোর জেলা বিএনপিসাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও নগর সভাপতি মারুফুল ইসলামকে ‘পুলিশ ধরে নিয়ে গেছে’ বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ৮টা) দুই নেতাকে আটকের কথা স্বীকার করেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শী জেলা যুবদল সভাপতি তমাল আহমেদ বলেন, বৃহস্পতিবার বিকেলে শহরের মুজিব সড়কে জিলা স্কুলের প্রধান গেটের কাছে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতে গিয়েছিলেন বিএনপি নেতা সাবু ও যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম। সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় (এমএম কলেজ) ছাত্রদল প্রতিবছরের মতো এবারো এই কর্মসূচি আয়োজন করে। বিকেল পৌনে ছয়টার দিকে সেখানে সাদা পোশাকে একদল লোক একটি কার ও ৪/৫টি মোটরসাইকেলে চেপে হাজির হয়। তারা সাবু ও মারুফকে কারটিতে উঠিয়ে নিয়ে চলে যায়। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত ওসি আবুল বাশার গণমাধ্যমকর্মীদের জিজ্ঞাসার জবাবে বলেন, ‘ওই দুই নেতাকে আটকের বিষয়টি আমার নলেজে নেই।’ একই ধরনের বক্তব্য দেন ডিবি ওসি মনিরুজ্জামান। তবে সাদা পোশাকধারী ব্যক্তি, যারা সাবু-মারুফকে উঠিয়ে নিয়ে গেছে, পুলিশের লোক বলে মোটামুটি নিশ্চিত বিএনপি নেতাকর্মীরা। ঘটনাস্থলে উপস্থিত নেতাকর্মীরা বলছেন, হাসান দারোগার নেতৃত্বে অভিযানটি চালানো হয়। সেখানে উপস্থিতদের কেউ কেউ দুই নেতাকে তুলে নেওয়ার দৃশ্য ক্যামেরাবন্দিও করেন। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন বলছেন, বিভিন্ন মাধ্যমে তারা পুলিশের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন তিনি বলেন, সাবেরুল হক ও মারুফুল ইসলাম তাদের নামে থাকা ‘রাজনৈতিক মামলাগুলোতে’ জামিন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ