Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘দিয়া অওর বাতি হাম’ সিরিয়ালে পূজা শর্মা

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টার প্লাসের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল ‘দিয়া অওর বাতি হাম’এ নতুন নাটকীয়তার সঙ্গে সঙ্গে নতুন নতুন মুখ অন্তর্ভুক্ত হয়। এতে প্রতি পর্যায়ে সিরিয়ালটির কাহিনী জমে ওঠে। মাসার (অভিনয়ে রাগিণী সিং) ফিরে আসা অভিনব শুক্লা, প্রিয়াঙ্কা সিং এবং সুপ্রিয়া কুমারীর অন্তর্ভুক্ত হবার পর আরেক জনপ্রিয় টিভি তারকা যোগ দিচ্ছেন; আর এই তারকাটি পূজা শর্মা ছাড়া আর কেউ নন। সিরিয়ালটিতে অন্তর্ভুক্ত হবার কথা নিশ্চিত করতে গিয়ে পূজা বলেছেন, “আমার অন্তর্ভুক্ত হওয়া চ‚ড়ান্ত হয়েছে। এখন আমার চরিত্রটিকে মৃত বা কোমাটোস দেখানো হবে, আমি ঠিক জানি না। আমার চরিত্রের স্বামী ওমের (অভিনব) সঙ্গে এমিলির (পূজা সিং) বিয়ে হয়ে যায়। এরপরই আমার অংশের অভিনয় শুরু হবে। আমার ভ‚মিকাটি পুরো খল।”
খল ভ‚মিকায় তার কোনও আপত্তি আছে কী না জানতে চাইলে পূজা বলেন, “না। বিশ্বাস করতে পারেন। খল ভ‚মিকা আসলেই মজার। ‘তু মেরা হিরো’তেও আমি খল ভ‚মিকায় অভিনয় করেছি। আমার রূপসজ্জা হবে মূল চ্যালেঞ্জ। আমাকে মন্দ মানুষের মতো দেখাতে হবে।”



 

Show all comments
  • Protab chandra roy ৩০ জানুয়ারি, ২০১৮, ৭:৪৭ এএম says : 0
    Puja sharma i love you
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘দিয়া অওর বাতি হাম’ সিরিয়ালে পূজা শর্মা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ