Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে চেম্বার অব কমার্সের ইফতার মাহফিল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর বার্ষিক সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকালে শহরের অম্বিকা মেমোরিয়াল হলে এই অনুষ্ঠান হয়। ফরিদপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমানরে সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, চেম্বারের পরিচালক ও ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, ফরিদপুর মেডিকেল কলেজর অধ্যক্ষ ডা. এ এস এম খবিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, গোলাম মোস্তফা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, চেম্বারের পরিচালক মো. নজরুল ইসলাম, আওলাদ হোসেন বাবর, মো. আবদুস সালাম বাচ্চু, সাহেব সারোয়ার, মুনির হোসেন, মো. আলী আকবর প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর বলেন, একজন সৎ ব্যবসায়ীকে আল্লাহতালা পরকালে বিশেষ মর্যাদা দেবেন, এই কারনে আপনারা যারা ব্যবসায়ী হিসেবে রয়েছে তাদের সততার সাথে লেন-দেন পরিচালনা করা উচিত। অতিরিক্ত লাভের আশায় কোনোভাবের ভোক্তাদের বঞ্ছিত করবেন না। তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, অতিরিক্ত লাভ করে আপনি হয়তো সাময়িক ভাবে লাভবান হবে কিন্তু পরকালে এর কঠিন বিচারের মুখে পড়তে হবে। তিনি এসময় উপস্থিত ব্যবসায়ীদের সততার সহিত স্ব স্ব ব্যবসা পরিচালনার অনুরোধ জানান। ইফতার মাহফিলেরর পূর্বে ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেম্বার অব কমার্সের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ