Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আরও ১১ জেলায় যুবদলের কমিটি

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জুন মাসের মধ্যে বিএনপির অঙ্গসংগঠনের কমিটি গঠন করতে হাইকমান্ডের নির্দেশনার পর থেকেই নতুন নতুন কমিটি ঘোষণা করছে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল। গতকালও (বুধবার) যুবদলের আরও ১১টি জেলায় আংশিক (পূর্ণাঙ্গ) কমিটি অনুমোদন দিয়েছে নির্বাহী কমিটি। কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এই কমিটি অনুমোদন দেন। সংগঠনটির দফতরের দায়িত্বে থাকা কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ঘোষিত এসব কমিটির মধ্যে বগুড়া জেলা যুবদলের সভাপতি সিপার আল বখতিয়ার, সিনিয়র সহ-সভাপতি সাব্বির হোসেন বাবলু, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা মাসুদ ও সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম। ফেনী জেলায় সভাপতি জাকির হোসেন জসিম, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাসির খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির খন্দকার ও সাংগঠনিক সম্পাদক নইমুল্লাাহ চৌধুরী বরাত। ঝিনাইদহে সভাপতি আহসান হাবিব রনক, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান সুজন, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাসার বাঁশি ও সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ। চাঁদপুর জেলায় সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সিনিয়র সহ-সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটোয়ারী ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার। জামালপুর জেলায় সভাপতি ফিরোজ মিয়া, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান সরোয়ার মঞ্জু ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মীর ইমরুল হোসেন। চট্টগ্রাম (উত্তর) জেলার সভাপতি হাসান মোহাম্মদ জসিম, সিনিয়র সহ-সভাপতি ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম নুরুল হুদা ও সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব মোস্তফা। মুন্সিগঞ্জ জেলায় সভাপতি সুলতান আহমেদ, সিনিয়র সহ- সভাপতি দেওয়ান মজিবর, সহ-সভাপতি মাসুদ রানা (মাসুদ), সাধারণ সম্পাদক আ. সালাম মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক ইয়াসির সুমন। সৈয়দপুরে সভাপতি আনোয়ার হোসেন প্রমানিক, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নাজিম রেজা, সাধারণ সম্পাদক তারিক আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ আলম গুড্ডু ও সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান। লালমনিরহাটে সভাপতি জাহিদুল ইসলাম খোকন, সিনিয়র সহ-সভাপতি এল কে রেজা স¤্রাট, সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ও সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ রিমন।
ব্রাক্ষণবাড়িয়া জেলায় সভাপতি শামীম মোল্লা, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল রহিম, সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মুসা ও সাংগঠনিক সম্পাদক আতিকুল হক জালাল। গোপালগঞ্জে সভাপতি সিকদার শহিদুল ইসলাম লেলিন, সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আজিম মোল্লা ও সাংগঠনিক সম্পাদক রাশেকুজ্জামান পলাশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ