Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘুষের টাকাসহ সাতক্ষীরা জেলা পরিষদের ষাঁটলিপিকারকে আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

সাতক্ষীরায় এক লাখ ঘুষের টাকাসহ জেলা পরিষদের ষাঁট লিপিকার এ, কে, এম শাহীদুজ্জামানকে আটক করেছে দুদক। গতকাল মঙ্গলবার সকালে জেলা পরিষদের অফিস কক্ষ হতে ঘুষের টাকাসহ দুদক তাকে হাতে নাতে আটক করে।
দুদকের পরিচালক ড. আবুল হাচান জানান, সাতক্ষীরা জেলা পরিষদের প্রকল্প ছাড়করণে ঘুষ লেনদেনের অভিযোগ দীর্ঘদিনের। গোপন সংবাদের ভিত্তিতে দুদকের একটি টিম আজ সকাল থেকে জেলা পরিষদ কার্যালয়ে অবস্থান করতে থাকে। একটি মাধ্যামিক বিদ্যালয়ের জেলা পরিষদ প্রদত্ত অনুদান ছাড় করনে জনৈক শিক্ষক এক লাখ টাক শাহীদুজ্জামানকে দেওয়া মাত্র দুদক টিম তাকে হাতে নাতে আটক করে। পরে তাকে সদর থানায় সোপার্দ করা হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

জামায়াত বিএনপি’র কর্মীসহ আটক ৪১
সাতক্ষীরায় পুলিশি অভিযানে জামায়াত ও বিএনপি’র দুই কর্মীসহ ৪১ জনকে আটক করা হয়েছে। গত সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার মঙ্গলবার সকাল পযর্ন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ