Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দৌলতপুরে নারী গণধর্ষণের শিকার : শিশু নিপীড়নকারী আটক

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে বিধবা (৩২) এক নারী গণধর্ষণের শিকার হয়েছে এবং রিতু খাতুন (৯) নামে এক শিশু যৌন নিপিড়িনের শিকার হলে যৌন নিপিড়ককে আটক করেছে পুলিশ। গত রোববার রাত ১০টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর গ্রামে গণধর্ষণের এবং চককৃষ্ণপুর গ্রামে পৃথক এসব ঘটনা ঘটেছে।
পুলিশ ও ধর্ষিতা সূত্র জানায়, সিরাজনগর গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী একই গ্রামের মায়ের বাড়ি থেকে পার্শ্ববর্তী নিজ বাড়িতে রাতে একা ফিরছিলেন। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের ওহাব আলীর সাহাব উদ্দিন (৩৫) এবং তার সহযোগী হাতেম আলীর ছেলে মহাবুল (৫০) ও শামসুল ইসলামের ছেলে কালাম (৩৫) তাকে জোরপূর্বক মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাঁশঝাড়ের ভেতর নিয়ে গণধর্ষণ করে। পরে ধর্ষিতা নারী বাড়ি ফিরে ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা গতকাল সোমবার সকালে দৌলতপুর থানায় অভিযোগ করেন। ধর্ষণের অভিযোগের বিষয়ে দৌলতপুর থানার ডিউটি অফিসার সাহেব আলী জানান, বিষয়টি শুনেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপরদিকে, উপজেলার পাশ্ববর্তী চককৃষ্ণপুর মন্ডলপাড়া গ্রামে আসাদুল্লাহ মন্ডলের ছেলে জামিরুল ইসলাম (৪০) রোববার রাত ৮টার দিকে প্রতিবেশী বাড়িতে প্রবেশ করে তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক যৌন নিপিড়ন চালায়। এ ঘটনায় রিপন আলী রোববার রাতে দৌলতপুর থানায় অভিযোগ দিলে দৌলতপুর থানা পুলিশ ধর্ষণ চেষ্টাকারী বা যৌন নিপিড়নকারী জামিরুল ইসলামকে ওই রাতেই আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী গণধর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ