Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সান্তাহারে নিজের চালিত ট্রাক্টরে পিষ্ট হয়ে চালক নিহত

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার শহরের সাইলো সড়কে নিজের ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ট্রাক্টর চালক নয়ন হোসেন (২৩) মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন। গতকাল সোমবার বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত চালক নয়ন হোসেন নওগাঁ সদর উপজেলার রজাকপুর গ্রামের এরফান আলীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এ দিন চালক নয়ন হোসেনের সিমেন্ট নিয়ে রানীনগরের বগারবাড়ি যাওয়ার কথা ছিল। সিমেন্ট ভর্তি ট্রাক্টরটি চালু রেখে সে পাশের একটি চাতালে খালি বস্তা নিতে যায়। এ সময় ট্রাক্টরটি হঠাৎ করে সামনের দিকে গড়িয়ে যেতে থাকে। নয়ন হোসেন দ্ররুত দৌড়ে এসে টাক্টরের নিয়ন্ত্রন নিতে গেলে ট্রাক্টরের চাকার নিচে পিষ্ট হয় এবং ঘটনাস্থলেই সে মৃত্যুবরন করেন। এ সময় আশপাশের লোকজন এসে নয়নের লাশ সেখান থেকে উদ্ধার করে । সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুসা মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং লাশ পুলিশ হেফাজতে নেয়। পরে নয়নের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ