Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পিস্তলসহ ছাত্রলীগের তিন নেতাকর্মী আটক

গুলিবর্ষণের ঘটনায় শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক লিমন বহিষ্কার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ৩:৪৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় পিস্তলসহ ছাত্রলীগের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত ৯টার দিকে শহরের মেড্ডা এলাকা থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবিন, কর্মী সৌরভ পাল ও আশরাফুল ইসলাম। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল কবীর জানান, রাতে মেড্ডা এলাকায় তিন যুবক সন্দেহজনক অবস্থায় ঘোরাঘুরি করছিল। এসময় তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তিনি জানান, আটকরা সবাই ছাত্রলীগকর্মী। তাদেরকে থানা হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার ইফতার মাহফিল থেকে বের হওয়ার সময় ধাক্কাধাক্কির ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লা ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় লিমন আল স্বাধীনের এক সমর্থকের গুলিতে মাসুম বিল্লার চাচাতো ভাই ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক জাহিদুল ইসলাম শান্ত আহত হন। গুলিবিদ্ধ জাহিদুল ইসলাম শান্তের অবস্থা আশঙ্কাজনক। রাতেই তাকে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক ফয়জুর রহমান ফয়েজ বলেন, ‘তার (জাহিদুল ইসলাম শান্ত) বুক এবং হাতের নিচে গুলি লেগেছে। অবস্থা আশঙ্কাজনক।
এ ঘটনার পর গত শনিবার রাতে ছাত্রলীগ নেতা স্বাধীন আল লিমনকে সাময়িক বহিস্কার করা হয়েছে। শহরের হালদারপাড়াস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন এক যুক্ত বিবৃতিতে একথা জানান। একই বিবৃতিতে তারা শহর ছাত্রলীগের কার্যক্রম সাময়িকভাবে স্থগিতের কথাও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতাকর্মী আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ