Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘লিগ্যালি ব্লন্ড থ্রি’র কাজ শুরু হল

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রিস উইদারস্পুন অভিনীত ‘লিগ্যালি ব্লন্ড’ সিরিজের তৃতীয় পর্বের কাজ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। এর আগে উইদারস্পুন আদৌ এই সিরিজে ফিরবেন কিনা এই বিষয়ে সংশয় ছিল।
এখন এই প্রকল্পে মূল চলচ্চিত্রের দুই চিত্রনাট্যকার কার্স্টেন ‘কিউয়ি’ স্মিথ এবং ক্যারেন ম্যাকুলাকে ফেরাবার জন্য আলোচনা চলছে। এইন দুজন অ্যামেন্ডা ব্রাউনের উপন্যাস অবলম্বনে প্রথম পর্বের চিত্রনাট্য লিখেছিলেন। তারা দ্বিতীয় পর্বের চিত্রনাট্য লেখেননি বলে এখনও জানা যায়নি তারা ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘লিগ্যালি ব্লন্ড টু : রেড হোয়াইট অ্যান্ড ব্লন্ড’ ফিল্মটির কাহিনীকে অনুসরণ করবেন কিনা।
ধনবান পরিবারের সৌন্দর্য সচেতন মেয়ে এল উডসের ভূমিকায় উইদারস্পুন অভিনয় করবেন। এল হার্ভার্ড ল স্কুলে আইন বিষয় পড়ার সঙ্গে সঙ্গে নিজের বুদ্ধিমত্তার দিকটি আবিষ্কার করে এবং প্রমাণ করে সুন্দরী হলেও যে বোকা হতে হবে এমন কোনও কথা নেই। উইদারস্পুন চলচ্চিত্রটি প্রযোজনাও করবেন।
১৮ মিলিয়ন ডলার বাজেটে নির্মিত ২০০১ সালের ‘লিগ্যালি ব্লন্ড’ (ছবি) ১৪১ মিলিয়ন ডলার আয় করেছিল। সিকুয়েল ‘লিগ্যালি ব্লন্ড টু : রেড হোয়াইট অ্যান্ড ব্লন্ড’ নির্মিত হয় ৪৫ মিলিয়ন ডলার বাজেটে, আয় করে ১২৪ মিলিয়ন ডলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘লিগ্যালি ব্লন্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ