Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে টুপি বিতরণ

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঝালকাঠির নলছিটি উপজেলায় ‘নলছিটি নাগরিক ফোরাম’ কর্তৃক পবিত্র রমযান উপলক্ষে মসজিদ ভিত্তিক নামাযি টুপি বিতরণ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা নলছিটি কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মোনাজাত শেষে শুভ উদ্বোধন করেন মসজিদের পেশ ইমাম মাওলানা আঃ রব।
নলছিটি নাগরিক ফোরাম আহবায়ক হাসান আলম সুমন জানান, নিজস্ব উদ্যোগে নলছিটি উপজেলায় ১৩০ টি জামে মসজিদে ১২০০ পিচ নামাযি টুপি এবছর মুসল্লিদের জন্য পৌছানে হবে। সামনের আমরা আরও বেশ কিছু কার্যক্রম হাতে নিচ্ছি এজন্য সবার সহযোগীতা কামনা করেন।
উদ্বোধন অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলছিটি নাগরিক ফোরাম পরিচালনা পর্ষদ সদস্য খান মোঃ মিল্লাত, সদস্য সচিব বেলায়েত হোসেন নান্নু, যুগ্ম-আহবায়ক সোহেল রানা, সদস্য শাকিল হোসেন, জুয়েল গাজী,এসএম তরিকুল ইসলাম হিরন প্রমুখ।
উল্লেখ্য, নলছিটি নাগরিক ফোরাম ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, ফলদ বৃক্ষ রোপন কর্মসূচি, আরবী শিক্ষার বই (ছিফারা) প্রদান, চক্ষু চিকিৎসা ক্যাম্প কার্যক্রম ইতিমধ্যে সুনামের সাথে সম্পন্ন করায় স্থানীয়রা সহ বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুপি বিতরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ