Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কয়লারমূখ সীমান্তে ভারতীয় মদ উদ্ধার

কয়লারমূখ সীমান্তে ভারতীয় মদ উদ্ধার রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ১:১৫ পিএম

জেলার রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ প্রতিদিনেই উদ্ধার করেছে বিজিবি জোয়ানরা। সোমবার(৪জুন) গভীর রাতে সীমান্ত টহল কালে ৪৩ বিজিবি (রামগড় জোন) অধীনস্থ কয়লারমূখ বিওপির হাবিলদার সামিদুল ইসলাম এর নেতৃত্বে সীমান্ত পিলার নং-২২০৫/৩৮-এস বাংলাদেশ অভ্যন্তরে (জিআর-৬৬২৩৭২এমএস ৭৯এন/৯) কয়লারমুখছড়া নামক এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের ২৬বোতল মদ উদ্ধার করা হয়। উদ্ধার কালে মাদক ব্যবসায়ী বিজিবি’র উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে পালিয়ে যায়।
উদ্ধারকৃত মালামাল পরবর্তীতে কয়লারমুখ বিওপিতে জমা করা হয় যার বর্তমান বাজার মূল্য সাড়ে ৮৫ হাজার টাকা। এবিষয়ে মাদকদ্রব্য জোরারগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
বিজিবি সূত্রে জানা গেছে, উক্ত মাদকদ্রব্য ৪৩ বিজিবি (রামগড় জোন) সদরের মাদক সংরক্ষণাগারে সংরক্ষণ করা হবে, যা পরবর্তীতে উপজেলা প্রশাসক, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ধ্বংস করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কয়লারমূখ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ