Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক নির্মূলের নামে বন্দুকযুদ্ধ কাম্য হতে পারে না - পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম, পীর সাহেব চরমোনাই বলেছেন, মাদক বিরোধী অভিযান ভালো কিন্তু বিচার বহির্ভূত হত্যাকান্ড কোনভাবেই সমর্থনযোগ্য নয়। গত কয়েক দিনে আইনশৃঙ্খলা রক্ষাাকারী বাহিনীর হাতে কথিত বন্দুক যুদ্ধে শতাধিক ব্যক্তি প্রাণ হারায়। যাএকটি সভ্য দেশেরজন্য কোনভাবেইকাম্য নয়।
গতকাল ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়নে কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত “আদর্শ যুবক তৈরীতে সিয়ামের ভূমিকা” শীর্ষক আলোচনাসভা ও ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। পীর সাহেব চরমোনাই আরো বলেন, মাদক একটি জাতীয় সমস্যা। এর সমাধানে যুবসমাজকে সচেতন করতে হবে এবং ইসলামী অনুশাসনের প্রতি উদ্বুদ্ধ করতে হবে।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, প্রেমিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, নায়েবে আমির আল্লামা আব্দুল হক্ব আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজি আতাউর রহমান, ইসলামী যুব আন্দোলনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ শরিফুল ইসলাম, সেক্রেটারী জেনারেল মাওলানা নেছার উদ্দিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ