Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকান লুট, আহত ২

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় হাতবোমা ফাটিয়ে এক স্বর্ণের দোকান লুট করেছে দূব্যত্তরা। এসময় হামলায় আহত হয়েছে দোকান মালিক ও কর্মচারী। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে আশুলিয়ার কুমকুমারী বাজারে ‘সততা জুয়েলার্স’ দোকানে এ ঘটনা ঘটে।
আহত দোকান মালিক বিপ্লব সরকার (৪২) ও কর্মচারী বিদুৎ্য রায় (৩৪) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আশুলিয়া ইউনিয়ন পরিষদের (৪-নং ওয়ার্ড) সদস্য হোসেন আলী মাষ্টার জানান, রাতে সততা জুয়েলার্স এ প্রাইভেটকারে করে একদল দূবৃত্ত এসে হানা দেয়। তখন তারা হাতবোমা বিস্ফোরন ঘটিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করে নিয়ে যায়।
আহত দোকান মালিক বিপ্লব সরকার জানায়, রাতে দোকান বন্ধ করার প্রস্তুতি নিচ্ছিলাম তখন আচমকা একটি প্রাইভেটকার থেকে কয়েকজন লোক নেমে একটি হাতবোমা বিস্ফোরন ঘটায়। পরে তারা দোকানে থাকা প্রায় ৪০ ভরি স্বর্ণের গহনা, নগদ এক লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। হাতবোমা বিস্ফোরনে দোকানের ভিতরে কাচ ভেঙ্গে যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ধারনা করা হচ্ছে দূর্বৃত্তরা আগে থেকে উৎপেতে ছিল। তবে লুন্ঠিত মালামাল উদ্ধার ও দূবৃত্তদের গ্রেপ্তারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা ফাটিয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ