Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার যানজট হওয়ার কোনো কারণ নেই -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ৫:১২ পিএম

রাস্তার জন্য এবার যানজট হওয়ার কোনো কারণ নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বাংলাদেশের কোথাও রাস্তার জন্য যানজট হবে না। কিন্তু এই ফিটনেসবিহীন গাড়িগুলো যানজট সৃষ্টি করতে পারে। এর কারণ ব্যাখ্যা করে মন্ত্রী বলেন, রাস্তায় যদি গাড়ি বিকল হয়ে যায় রেকার এসে সরাতে সরাতে দীর্ঘ যানজট হয়ে যায়।

শুক্রবার সকালে ঢাকার মাতুয়াইলে ফিটনেসবিহীন গাড়ি তৈরির কারখানায় অভিযান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের

ফিটনেসবিহীন গাড়ি তৈরি নিয়ে পুলিশ ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নাকে তেল দিয়ে ঘুমাচ্ছে বলে মন্তব্য করেন কাদের। ফিটনেসবিহীন গাড়ি তৈরির কারখানায় অভিযান চলবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এগুলোর দায়িত্ব ছিল বিআরটিএর। তাঁরা এ ব্যাপারে কেন নাকে তেল দিয়ে ঘুমিয়েছে? প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তিনি পুলিশ ও বিআরটিএর প্রতি আহ্বান জানান।

ঈদের আগে ঢাকার রাস্তাগুলোতে খোঁড়াখুঁড়ির কাজ বন্ধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান মন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ