Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হকির সুপার ফাইভের লড়াই আজ শুরু

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগের সুপার ফাইভের লড়াই শুরু হচ্ছে আজ থেকে। এদিন মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দুপুর দু’টায় অ্যাজাক্সের বিপক্ষে লড়বে মোহামেডান। অন্যদিকে বিকেল চারটায় সোনালী ব্যাংকের মুখোমুখি হবে ঢাকা আবাহনী লিমিটেড।
প্রিমিয়ার হকি লিগের প্রথম পর্বে এবার বেশ নাটকীয়তা ছিল। দলবদলে যে মোহামেডান ছিল সাদামাটা তারাই প্রথম পর্বে একের পর এক চমক দেখিয়েছে। চিরপ্রতিদ্ব›দ্বী আবাহনীকে হারিয়েছে ২-১ গোলে। আর বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্সকে ৩-১ গোলে হারিয়ে তালিকার শীর্ষে জায়গা পেয়েছে। ফলে শিরোপার লড়াইয়ে এগিয়ে গেছে তারা। মেরিনার ও আবাহনীর চেয়ে এগিয়ে থেকেই সুপার ফাইভ শুরু করছে সাদাকালোরা। অন্যদিকে প্রথম পর্বে মোহামেডানের বিপক্ষে হেরে কিছুটা ব্যাকফুটে থাকলেও এখনো শিরোপার লড়াইয়ে টিকে আছে মেরিনার ইয়াংস ক্লাব। তবে দু’হারে লিগ শিরোপা দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে আবাহনী। মোহামেডান ও মেরিনারের কাছে হার দু’টোই তাদের শিরোপা জয়ে বাধা সুষ্টি করেছে। তাই হতাশা যেন ঘিরে ধরেছে দলটিকে। তবে লড়াইয়ে ফিরে আসতে হলে একটি সমীকরন প্রয়োজন দলটির। সুপার ফাইভে যদি মোহামেডান হেরে যায় আবাহনী ও মেরিনারের কাছে, তাহলে ফের শিরোপা লড়াইয়ে টিকবে তারা। নইলে হাতছাড়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ