Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়া পুলিশের ঝটিকা অভিযানে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ৩:৪৬ পিএম

বগুড়ার শাজাহানপুর থানার পুলিশ ২৪ ঘণ্টার ঝটিকা অভিযানে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও আন্তঃজেলা চোরাই চক্রের ২ হোতা মান্না ও রাজু মিয়াকে গ্রেফতার করেছে ।
সোমবার দুপুর বেলা ২টায় বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এক প্রেস ব্রিফিঙে পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া বিপিএম এই উদ্ধার অভিযানের বর্ণনা দিয়ে জানান, বগুড়ার শাজাহানপুরের বনানীতে একটি মোটর সাইকেল চুরির মামলার সূত্র ধরে ২৬ মে তদন্তকারী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন গোপন সংবাদেও ভিত্তিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই উত্তর পাড়ার মান্নান ( পিতা , জালাল সরকার ) এর হেফাজত থেকে চোরাই মটর সাইকেলটি উদ্ধার করে । তবে মামলা তদন্তকারী কর্মকর্তা এখানেই থেমে না থেকে মান্নানকে ব্যাপকভাবে জেরা করে তার স্বীকারোক্তি অনুযায়ী সাঘাটা উপজেলার রাজু মিয়া ( পিতা , মিঠু মিয়া ) কে গ্রেফতার করেন । পরে দু’জনের স্বীকারোক্তি অনুযায়ী গত ২৪ ঘণ্টায় বিভিন্ন এলাকার তাদের শেল্টার থেকে মোটর ১২টি ডিসকোভার , পালসার, সিটি প্লাটিনা ব্রান্ডের মোটর সাইকেল উদ্ধার করেণ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ