Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত ১৫

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা
উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামে জমিজমা ও গাছ কাটা নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। শুক্রবার রাতের এ ঘটনায় আহতদের মধ্যে কাজল, পলি, রেবেকা, সোনিয়া ও নিলুফাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত রহিমা বেগমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা যায়, পৈতৃক সম্পত্তি নিয়ে দুই ভাই ওহাব মোল্লা ও নুরু মোল্লার পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে ওই দিন দুই পরিবারের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, কোন পক্ষই এখন পর্যন্ত থানায় অভিযোগ করেনি। সম্ভবত স্থানীয়ভাবে মিমংসা করতে পারে।
নদীতে পড়ে শিশুর মৃত্যু
উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়ায় কুমার নদে পড়ে হাসিব (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের শাহজাহান শেখের ছেলে। জানা যায়, শুক্রবার বিকেলে বাড়ির পাশে খেলতে গিয়ে হাসিব কুমার নদের পানিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত ১৫
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ