Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্বেতা বচ্চনের অভিনয়ে অভিষেক

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ১২:০০ এএম

সরলভাবে বলতে গেলে শ্বেতা বচ্চন নন্দা ছাড়া বচ্চন পরিবারের সব বয়ঃপ্রাপ্ত সদস্যই অভিনয়ের সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন বা আছেন। অবশেষে শ্বেতাও অভিনয়শিল্পীর খাতায় নিজের নাম লেখালেন। অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের কন্যা শ্বেতার অভিনয়ে অভিষেক হল একটি বিজ্ঞাপনচিত্র দিয়ে। আর এই বিজ্ঞাপনচিত্রটিতে তার সহঅভিনেতা তার বাবা অমিতাভ ছাড়া আর কেউ নন।
জানা গেছে অচিরেই এই বিজ্ঞাপনচিত্রটি প্রচার শুরু হবে। প্রতিবেদন থেকে জানা গেছে একটি অলঙ্কারের বিজ্ঞাপনে তারা দুজন অংশ নিয়েছেন এবং এটি খুব বাস্তবঘেঁষা আর সরল।
এই বিজ্ঞাপনের কিছু আলোকচিত্র এরই মধ্যে প্রকাশিত হয়েছে এবং এতে পিতা-কন্যাকে বেশ ঘরোয়া পরিবেশে সাবলীল লাগছে। বিজ্ঞাপনচিত্রটির প্লট আর এর দৈর্ঘ্য সম্পর্কে এখনও কিছু প্রকাশ করা হয়নি।
এই পর্যায় শ্বেতার যে শুধু অভিনয়েই অভিষেক হচ্ছে তা নয়, অভিনয় কিংবদন্তি দম্পতির এই কন্যা তার লেখা প্রথম বই ‘প্যারাডাইস টাওয়ার্স’ প্রকাশেরও প্রস্তুতি নিচ্ছেন। স¤প্রতি এক প্রেস মিটে শ্বেতা বলেন, “এক সকালে ঘুম থেকে উঠে আমার ‘প্যারাডাইস টাওয়ার্স’-এর ধোরণটি আমার মাথায় আসে। এটি আমার জন্য নতুন কিছু নয়। আমাদের পরিবারে লেখালিখির রেওয়াজ ছিল। শৈশবে আমাদের গল্প লিখে তা পড়বার কথা বলা বলা হত যাতে আমাদের কল্পনা মুক্ত হয়।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বেতা বচ্চনের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ