Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি হেফাজতে আহত তরুণের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ৩:২০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় চুরির ঘটনায় আটক হয়ে পুলিশ হেফাজতে থাকা আহত রাসেল মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।
তার বড় ভাই লিটন মিয়া জানিয়েছেন, ঘটনার তিন দিন পর বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাসেলের মৃত্যু হয়।
তিনি বলেন, হাসপাতালের প্রক্রিয়া ও ময়নাতদন্ত শেষে রাসেলের লাশ বাড়িতে নিয়ে আসা হবে।

এদিকে হাসপাতালে রাসেলের মৃত্যুর তথ্যের সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি (তদন্ত) জিয়াউল হক বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত করছে।

রাসেল (১৯) পৌর শহরের মধ্যপাড়া এলাকার রবি মিয়ার ছেলে। তিনি পৌর শহরের সিটি সেন্টারে অবস্থিত শাহজালাল ইসলামী ব্যাংকের নৈশ প্রহরী ছিলেন।

সোমবার গভীর রাতে ওই এলাকার স্বপ্নালোক ফ্যাশন হাউসে চুরির ঘটনায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ি ডেকে থানায় নিয়ে যায়।

নিহতের পরিবারের অভিযোগ, সেখানে তার ওপর নির্যাতন চালানো হলে সে বাঁচতে থানা ভবনের তৃতীয় তলা থেকে লাফ দিয়ে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

তবে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন বলেন, সিটি সেন্টারের নৈশপ্রহরী এবং ওই ফ্যাশন হাউসের কর্মচারীসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

তিনি বলেন, শহরের বিভিন্ন স্থানে স্থাপিত সিসিটিভিতে রাতে তাদের ছবি দেখা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য শাহজালাল ইসলামী ব্যাংকের নৈশপ্রহরী রাসেলকেও থানায় আনা হয়। রাত ৯টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে তিনতলা থেকে লাফ দেয়।

তবে রাসেলের মামা খবির মিয়ার অভিযোগ, রাসেলকে ডেকে থানা ভবনের ছাদে নিয়ে গিয়ে বেধড়ক পেটানো হয়। মারধর থেকে বাঁচতেই রাসেল ছাদ থেকে লাফিয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ