Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৃতীয় দিনের মতো রোহিঙ্গা শিবির পরিদর্শন করেছেন প্রিয়াংকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

তৃতীয় দিনের মতো কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের সঙ্গে খেলাধুলা, গল্প-আনন্দ করে সময় কাটিয়েছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। গতকাল রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন জাতিসংঘের শিশু বিষয়ক তহবিল ইউনিসেফের এ শুভেচ্ছা দূত।
জানা গেছে বুধবার সকাল সাড়ে ৮টায় ইউনিসেফের একটি প্রতিনিধি দল প্রিয়াঙ্কাকে নিয়ে হোটেল থেকে রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে রওনা দেন। সকাল ১০টার দিকে তারা পালংখালীর জামতলী রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছান। এরপর প্রিয়াঙ্কা রোহিঙ্গা ক্যাম্প ঘুরে দেখেন। এ সময় তিনি রোহিঙ্গা শিশু-কিশোর ও নারীদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন। ক্যাম্প পরিদর্শনের শেষ পর্যায়ে রোহিঙ্গা শিশু-কিশোদের সঙ্গে খেলাধুলায় মেতে উঠেন এবং গল্প-খুনসুটি করে সময় কাটান তিনি। প্রায় দুই ঘণ্টা ক্যাম্প পরিদর্শন শেষে বেলা ১২টার দিকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান ইউনিসেফের এ শুভেচ্ছা দূত। সেখানেও তিনি ইউনিসেফসহ বিভিন্ন সংস্থার শরণার্থী ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি রোহিঙ্গা শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটান। বিকাল ৪টা পর্যন্ত ক্যাম্পে অবস্থান করে আবার হোটেলে ফিরেন। তৃতীয় দিনও গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেননি ভারতীয় এ অভিনেত্রী।
উল্লেখ্য, গত সোমবার কক্সবাজার আসেন প্রিয়াঙ্কা। ওইদিন বিকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন তিনি। পরদিন মঙ্গলবার সকালে তিনি টেকনাফের সাবরাং সীমান্ত এলাকা ও উনচিপ্রাং এবং দুপুরে উখিয়ার বালুখালী ও ময়নারঘোনা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ