Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বানানী কবরস্থানে তাজিন আহমেদের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ৩:২৫ পিএম
বাবার কবরেই দাফন করা হলো জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ কে। বুধবার বাদ জোহর নগরীর গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।  
 
অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম জানান, ‘গুলশানের আজাদ মসজিদে বাদ জোহর জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় শোবিজের সিনিয়র ও জুনিয়র অনেক শিল্পী উপস্থিত ছিলেন। তারপর ওখান থেকে বানানী কবরস্থানে তাজিনের মরদেহ নিয়ে যাওয়া হয়। সেখানে তার বাবার কবরেই তাজিনকে সমাহিত করা হয়েছে।’
 
তাজিন আহমেদের জানাজায় উপস্থিত হয়েছিলেন রামেন্দ্র মজুমদার, অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, পরিচালক বদরুল আলম সৌদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, এস এ হক অলিক প্রমুখ।
 
এ ছাড়া তাজিনকে দেখতে আজাদ মসজিদে গিয়েছিলেন অভিনেত্রী বিপাশা হায়াত, সুবর্ণা মুস্তাফা, আফরোজা বাবু, রোকেয়া প্রাচী, নওশীন, সুইটি, বাঁধন, সোনিয়া, উর্মিলা, বিজরী, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ। এসময় উপস্থিত সকলের মাঝে শোকের ছায়া বিরাজ করে।
 
মঙ্গলবার দুপুরে অসুস্থ হয়ে পড়লে তাজিন আহমেদকে দ্রুত নগরীর উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তারপর কর্তব্যরত চিকিৎসকরা তাকে নিবির পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল আনুমানিক ৪টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন এই অভিনেত্রী। এরপর রাতে তার মরদেহ রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ