Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভৈরবে মেধাবী শিক্ষার্থীদেরকে সম্মাননা প্রদান

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৭৬ জন কৃতী শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়।
বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন বাদল প্রধান অতিথি হিসেবে কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।
‘তোমার আলো ছড়িয়ে পড়ুক বিশ্বময়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে গত ১৯মে, শনিবার বিকেলে পৌর শহরের মেহেদী কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানের আলোচনা সভায়, ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সভাপতি পাপিয়া ইসলাম রূপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. সিরাজুল ইসলাম, স্থানীয় রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ শরীফ আহমেদ, ভৈরব প্রেসক্লাব সভাপতি জাকির হোসেন কাজল প্রমুখ। সঞ্চালনার দায়িত্বে ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম রাহিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেধাবী শিক্ষার্থী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ