Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সীমান্তে গিয়ে ভারতীয় সিম ব্যবহার কালে কলেজছাত্র গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ৩:৫৫ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার গজেরকুটি এলাকায় রাতের বেলা সীমান্ত অতিক্রম করে মোবাইল ফোনে ভারতীয় সিম ব্যবহার করে কথা বলার সময় বিজিবির হাতে আটক হয়েছে রবিউল ইসলাম (২০) নামের এক কলেজ ছাত্র। শনিবার রাতে আটকের পর রেবাবার দুপুরে ফুলবাড়ী থানায় সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করে তাকে পুলিশে সোর্পদ করেছে বিজিবি। বিজির দাবি আটক রবিউল একজন মাদক ব্যবসায়ী। তিনি ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের খালিশাটোল গ্রামের মোজাম্মেল হকের ছেলে এবং ফুলবাড়ী ডিগ্রী কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

বিজিবির বালারহাট বিওপির হাবিলদার সেলিম পাভেজ এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আটক যুবক একজন মাদক ব্যবসায়ী। তিনি ভারতীয় সিম ব্যবহার করে ভারতের মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ রেখে মাদক ব্যবসা চালাতো। তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, শনিবার রাত ১০ টার দিকে গজেরকুটি সীমান্তের আর্ন্তজাতিক সীমানা পিলার ৯৩৫/৬ এস এর কাছে সীমান্ত অতিক্রম করে যুবক রবিউল ইসলাম। এ সময় তিনি তার মোবাইল ফোনে ভারতীয় সিম প্রবেশ করে ভারতের মাদক ব্যবসায়ীদের সঙ্গে কথা বলছিল।

এমন সময় লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ শিমুলবাড়ী কোম্পানির বালারহাট বিওপির টহলরত বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে তার মোবাইল জব্দ করে ভারতীয় সিম উদ্ধার ও ভারতীয় নম্বরে কথা বলার সত্যতা পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ