Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার লিগ হকি দুরন্ত মেরিনার দুর্বার মোহামেডান

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স প্রিমিয়ার লিগে দূরন্ত গতিতে এগিয়ে চলছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। দূর্বার ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবও একের পর এক জয় তুলে নিচ্ছে। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার ইয়াংস ক্লাব মামুুনুর রহমান চয়ন এবং মইনুল ইসলাম কৌশিকের হ্যাটট্রিকের সুবাদে ৮-১ গোলের বড় ব্যবধানে হারায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে। লিগে এটি মেরিনারের টানা অষ্টম জয়। বিজয়ী দলের হয়ে চয়ন চারটি, কৌশিক তিনটি এবং আজিজুল ইসলাম একটি গোল করেন। বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের পক্ষে একমাত্র গোলটি শোধ দেন রবিন্দর সিং।
একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা মোহামেডানও বড় জয় তুলে নেয়। নাসির হোসেন ও গুরজিন্দর সিংয়ের হ্যাটট্রিকে মোহামেডান ৮-২ গোলে হারায় সোনালী ব্যাংক এসসিকে। বিজয়ী দলের নাসির চারটি ও গুরজিন্দর সিং তিনটি এবং অরবিন্দর সিং একটি গোল করেন। সোনালী ব্যাংকের হয়ে রাজীব দাস ও তানজিম আহমেদ দু’গোল শোধ দেন। লিগে মোহামেডানেরও এটি টানা অষ্টম জয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ