Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মেঘনায় যাত্রীবাহী লঞ্চ গ্রীনলাইনের ধাক্কায় বাল্কহেডডুবি

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ৫:৫৬ পিএম

চাঁদপুরের মতলব উত্তর মেঘনা নদীতে ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহী লঞ্চ এমভি গ্রীনলাইন ধাক্কায় বালিবাহি বাল্কহেড ডুবে যায়। এতে গ্রীনলাইন লঞ্চের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হলেও যাত্রীরা অক্ষত রয়েছেন। ঘটনার পর লঞ্চটি নিরাপদে পাড়ে নোঙ্গর করা হয়। শুক্রবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।
চাঁদপুর নৌ পুলিশ জানায়, সকালে যাত্রী নিয়ে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে এমভি গ্রীণলাইন। পথিমধ্যে মতলব উত্তর এখলাসপুর এলাকায় একটি বালুবাহি বাল্কহেডের সাথে ধাক্কা লেগে লঞ্চটি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়, বাল্কহেড ডুবে যায়। এসময় যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়লেও কোনো হতাহত হয়নি। বর্তমানে লঞ্চটি এখলাসপুর এলাকায় মেঘনা নদী পাড়ে নোঙ্গর করে রাখা হয়েছে।
চাঁদপুর নৌ-পুলিশের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর গ্রীনলাইন-৩ ঘটনাস্থলেই আছে। আর ধাক্কা খেয়ে বাল্কহেটটি নদীতে ডুবে গেছে। বাল্কহেটে থাকা ৩জন সাঁতরিয়ে পাড়ে উঠে রক্ষা পায়। যাত্রীদের বিকল্প লঞ্চে গন্তব্যে পৌছানো হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাল্কহেডডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ