Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রমজান মাসকে স্বাগত জানিয়ে ওসমানীনগর-বালাগঞ্জে তালামীযের মিছিল

মাদরাসার সুপারের উপর নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ৪:৫৮ পিএম

পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার উদ্যোগে পৃথকভাবে স্বাগত মিছিল করেছে। প্রতিকুল আবহাওয়াকে উপেক্ষা করে মঙ্গলবার আসরের নামাজের পর সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের গোয়লাবাজারে এবং বালাগঞ্জ বাজারে এ মিছিল বের করা হয়। পৃথক মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পথ সভা করা হয়।
পথ সভায় বক্তারা বলেন, রমজান মাসের পবিত্রতা রক্ষা করা সকলের নৈতিক দায়িত্ব। পাশাপাশি অন্যান্য ইবাদতের সাথে বেশি বেশি করে কুরআন তিলাওয়াতের আহবান জানান। তারা বরিশালে মাদরাসার সুপারের উপর নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান।
ওসমানীনগর উপজেলা সভাপতি হা: আব্দুল আমিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হা: আনোয়ার হোসাইন পরিচালনায় বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা আনজুমানে আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, ইনকিলাব প্রতিনিধি আবুল কালাম আজাদ, সিলেট পশ্চিম জেলা তালামীযের সহ প্রচার সম্পাদক সালেহ আহমদ।
উপজেলা তালামীযের সহ সভাপতি রুহেল আহমদ, উপজেলা সহ সাধারণ সম্পাদক মাহবুব খাঁন, সাংগঠনিক সম্পাদক এইচ.এম. রাসেল আহমদ, প্রচার সম্পাদক জাকির হোসাইন, সহ প্রশিক্ষণ সম্পাদক হা: রুহেল আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, হা: সামাদ আলী, হা: আশরাফ আলী, সাধারণ সম্পাদক- হা: তানভীর হাসান, বুরুঙ্গা ইউ.পি সভাপতি হা: জাকির আহমদ, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, আব্দুল মজিদ, জুনাঈদ আহমদ, তোফাজ্জল হোসেন রুম্মান প্রমুখ।
এদিকে বালাগঞ্জ উপজেলা তালামীযের মিছিল শেষে উপজেলা সভাপতি সভাপতি জুনেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম শিহাবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সদস্য হাফিজ তৌরিছ আলী, উপজেলা তালামীয নেতা মনজুর হোসেন, ইকবাল হোসেন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালামীয


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ