Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৩০০ আসনে প্রার্থী দিবে খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ৮:০৮ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ পরিষদের (মজলিশে উমূমি) সদস্য সম্মেলনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। গতকাল সকাল ১১ টায় মারকাযুল খেলাফত কামরাঙ্গীরচর মাদরাসায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে বর্তমান প্রেক্ষাপট এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও প্রার্থী বাছাইসহ গুরুত্বপূর্ণ বিষয়সমূহ নিয়ে আলোচনা করা হয়। দলের আমীর মাওলানা শাহ আতাউল্লাহ-এর সভাপতিত্বে বিভিন্ন জেলা ও আসন থেকে আগত সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াযী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, আলহাজ আব্দুল মালেক চৌধুরী, হাজি জালাল উদ্দিন বকুল, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা আনোয়ারুল্লাহ ভূঁইয়া, মাওলানা সানাউল্লাহ, মাওলানা ইসহাক নগরী, মাওলানা হাফিজুর রহমান সরদার, মাওলানা হেদায়াতুল্লাহ বাশার, মাওলানা আব্দুল লতিফ সিরাজী, মাওলানা সানাউল্লাহ ফিরোজ, আলহাজ বিন কাশেম চৌধুরী, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা আব্দুল মান্নান, মুফতি নাঈমুল হাসান, জনাব মহিউল ইসলাম চৌধুরী, কারী মাসুদুল হক ও মৌলভী আব্দুর রাকিব প্রমূখ
সভাপতির ভাষণে মাওলানা শাহ আতাউল্লাহ সকল দলের অংশ গ্রহনে সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টির জন্য ইসির প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ