Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিডিনিউজ-ঢাকা ট্রিবিউন ফাইনাল

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে জায়গা করে নিয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও ঢাকা ট্রিবিউন। আজ সকাল ১০টায় এ দুই দল শিরোপার জন্য লড়বে।
গতকাল শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের প্রথম সেমিফাইনালে বিডিনিউজ ২-০ গোলে আরটিভিকে আর দ্বিতীয় সেমিফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ঢাকা ট্রিবিউন টাইব্রেকারে ৩-২ গোলে চ্যানেল টোয়েন্টি ফোরকে হারিয়ে ফাইনালে ওঠে। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল।
ফাইনালে ফরাশগঞ্জ
স্পোর্টস রিপোর্টার : ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে হারিয়ে অনুর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠলো ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে ফরাশগঞ্জ টাইব্রেকারে ৫-৪ গোলে ব্রাদার্সকে হারায়। নির্ধারিত সময়ের খেলা গোলশূণ্য ড্র ছিল। ফলে ম্যাচের ফলাফল নির্ধারণের জন্য সরাসরি টাইব্রেকারের ব্যবস্থা করা হয়। যেখানে ফরাশগঞ্জ পাঁচটি গোল করলেও একটিতে ব্যর্থ হয় ব্রাদার্স। আজ বিকালে একই ভেন্যুতে দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা আবাহনীর মুখোমুখী হবে আরামবাগ ক্রীড়া সংঘ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ