Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিডিয়া ফুটবলের সেমিফাইনাল আজ

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল আজ। শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় শেষ চারের প্রথম ম্যাচে মুখোমুখি হবে আরটিভি ও বিডি নিউজ টুয়েন্টি ফোর ডটকম। একই ভেন্যুতে সাড়ে ১০টায় দ্বিতীয় সেমিফাইনালে মোকাবেলা করবে চ্যানেল টুয়েন্টি ফোর ও ঢাকা ট্রিবিউন।
এর আগে গতকাল চারটি কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। যার তিনটিরই ফলাফল টাইব্রেকারে নিষ্পত্তি হয়। দিনের প্রথম ম্যাচে আরটিভি ১-০ গোলে হারায় সময় টিভিকে। দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে চ্যানেল ২৪ টাইব্রেকারে ১-০ গোলে হারায় মানব জমিনকে। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে ড্র ছিল। তৃতীয় ম্যাচে ঢাকা ট্রিবিউন টাইব্রেকারে ১-০ গোলের জয় পায় কালের কন্ঠের বিপক্ষে।। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে অমিমাংসিত ছিল। দিনের শেষ কোয়ার্টার ফাইনালে বিডি নিউজ এবং এসএ টিভির মধ্যকার ম্যাচটি নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র থাকায় টাইব্রেকারে ফলাফল নির্ধারণ হয়। বিডি নিউজ জয় পায় ২-১ গোলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ