Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে পাচারের সময় শার্শা থেকে ১০টি জেবরা উদ্ধার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ৭:৩৩ পিএম

ভারতে পাচারের সময় যশোরের শার্শা উপজেলার বাগআচড়া পশুর হাট এলাকা থেকে বুধবার সকালে ১০ টি জেবরা জব্দ করেছে ডিবি পুলিশ। জেবরা গুলো কাঠের বাক্সে করে ভারতে পাচার করা হচ্ছিল।
যশোর ডিবি পুলিশের ওসি মুনিরুজ্জামান জানান, কায়বা সীমান্ত দিয়ে বিপুল সংখ্যক জেবরা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে ডিবি পুলিশের একটি দল শার্শা উপজেলার বাগআচড়া পশুর হাটে অভিযান চালিয়ে ১০ টি জেবরা আটক করে। তবে একটি জেবরা মারা যায়। উদ্ধারকৃত জেবরাগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে ঢাকা থেকে ট্রাক যোগে বাগআচড়া বাজারে আনা হয়। জেবরাগুলো হাটের পাশে দড়ি দিয়ে বাধা ছিল। ডিবির উপস্থিতি টের পেয়ে আগে ভাগেই পালিয়ে যায় পাচারকারীরা। জেবরাগুলো যশোর ডিবি অফিসে নেয়ার পর বন বিভাগ অথবা চিড়িয়াখানায় হস্তান্তর করা হবে ওসি জানান। তবে জেবরাগুলো যশোর পুলিশ লাইনে রাখা হয়েছে।
পুলিশ এসময় গাড়িচালক কামরুজ্জামান বাবু বগুড়ার আদমদিঘি উপজেলার বশিকড়া গ্রামের আহাদ আলীর ছেলে। রানা ভূঁইয়া (২৮) নরসিংদির পলাশ উপজেলার বকুলনগর গ্রামের আব্দুল মান্নানের ছেলেকে আটক করে জেল হাজতে প্রেরন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেবরা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ