Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফজলুর রহমান সুলতান জনগণের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন

স্মরণসভায় হান্নান শাহ

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য ও ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সাবেক সংসদ সদস্য উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ ফজলুর রহমান সুলতান জনগণের জন্য সারা জীবন নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। তিনি জনগণের খেদমতে নিবেদিত ছিলেন।
তিনি সর্বত্র ভালো মানুষ হিসেবে সুপারিচিত ছিলেন। গতকাল বিকেলে গফরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড ঈদগাহ মাঠে প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গফরগাঁও উপজেলা বিএনপির উদ্যোগে এক দোয়া মাহফিল ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য হান্নান শাহ একথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি এবি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ (দক্ষিণ) বিএনপির সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশারফ হোসেন, ময়মনসিংহ নগর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম ও স্মরণসভা আয়োজক কমিটির সদস্য সচিব মরহুম ফজলুর রহমান সুলতানের একমাত্র ছেলে মোঃ মুশফিকুর রহমান প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা হাদিউল ইসলাম।
স্মরণসভা ও দোয়া মাহফিলের আগে সাবেক মন্ত্রী আ স ম হান্নান  শাহ ও বিশেষ অতিথি এ কে এম মোশারফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ ষোলহাসিয়া  মরহুমের বাড়িতে ফজলুর রহমান সুলতানের কবর জিয়ারত ও  মরহুমের নামে একটি পাঠাগার উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফজলুর রহমান সুলতান জনগণের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ