Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশাবাদী ওজিল

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : বিশ্ব চ্যাম্পিয়ন জার্মান দল থেকে আগেই ছিটকে গেছেন বর্তমান বিশ্বের এক নম্বর গোলকিপার ম্যানুয়েল নয়্যার। এবার শঙ্কা দেখা দিয়েছে দলের মিডফিল্ডের বড় তারকা মেসুত ওজিলকে নিয়ে। তবে বিশ্বকাপের আগে পুরোপুরি সুস্থ হয়ে ওঠা নিয়ে দারুন আশাবাদী আর্সেনাল প্লে-মেকার।
গত রোববার বার্নলির বিপক্ষে ৫-০ গোলের বড় জয়ে আর্সেনাল দলে ছিলেন না ওজিল। আগামী সপ্তাহে লিগের শেষ দুটি ম্যাচেও ২৯ বছর বয়সীর ফেরা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন গানার্স ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার। তবে ওজিলের ভাবনা প্রিমিয়ার লিগ নয়, বিশ্বকাপকে ঘিরে। যে কারণে এক টুইটার বার্তার ওজিল লিখেছেন, ‘অবশ্যই সময়মত আমি পুরো সুস্থ হয়ে উঠবো।’
আগামী ১৭ জুন মস্কোতে মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানী। প্রিমিয়ার লিগে আর্সেনালের চলতি মৌসুমে আর মাত্র দুটি ম্যাচ বাকি রয়েছে। আজ লিস্টার সিটি ও আসছে রোববার মৌসুমের শেষ দিনে হাডার্সফিল্ড টাউন সফরে যাবে গানার্সরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ