Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগে আ’লীগ সভাপতির বাড়িতে গুলি ও বোমা হামলা

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : উপজেলা আ’লীগের সভাপত্বি জাফর আহম্মদ চৌধুরীর বাস ভবন লক্ষ্য করে গুলি ও বোমা হামলা চালিয়েছে একদল অজ্ঞাত দুবৃত্ত। এ সময় দুবৃত্তরা তার বাস ভবনের কলাপসিবল গেইট তালা কুপিয়ে ভাঙতে ব্যর্থ হয়ে ঘরের সামনের সিকিউরিটি লাইট ও বসতঘরের বাহিরে রাখা মাইক্রোবাস লক্ষ্য করে বোমা ছুড়লে মাইক্রাটির জানালার সেডের একটি কাছ ভেঙ্গে যায় এতে মাইক্রো সামান্য ক্ষতিগ্রস্থ হয়। এসময় তিনি ও মাইক্রো চালক মিজান একা ঘরে ছিলেন তাদের কোন ক্ষতি হয়নি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত  ২টারদিকে। খবর পেয়ে রাতেই সেনবাগ থানা পুুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আলহাজ জাফর আহম্মদ চৌধুরী অভিযোগ করে জানান-আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে আজ বৃহস্পতিবার বিকেলে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভার আহবান করেন তিনি। ওই সভায় স্থানীয় এমপি মোরশেদ আলম ,বাংলাদেশ ব্যাংকের পরিচালক ও আওয়ামীলীগ নেতা ড. জামাল উদ্দিন আহমেদ এফ.সি.এ এবং জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক উপস্থিত থাকার কথা রয়েছে। ওই সভাকে কেন্দ্র করে তার র্প্রতিপক্ষ ওই হামলা চালিয়েছে বলেও তিনি অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনবাগে আ’লীগ সভাপতির বাড়িতে গুলি ও বোমা হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ