Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালিয়াকৈরে গৃহবধূর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ৮:০৩ পিএম
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর দক্ষিণপাড়া এলাকা থেকে সোমবার বিকেলে আফরিনা আক্তার(১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে  পুলিশ। ওই এলাকার মুকুলের বাসার ঘরের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়। নিহত আফরিনা আক্তার পঞ্চগড়ের আটরিয়া থানার বাড়আওলিয়া এলাকার হামিদুর রহমানের স্ত্রী।
পুলিশ সুত্রে জানা যায়, স্ত্রী আফরিনাকে নিয়ে স্বামী হামিদুর কালিয়াকৈরের সফিপুর দক্ষিণপাড়া এলাকার মুকুলের বাসায় ভাড়া থাকতো। সোমবার সকালে স্বামী হামিদুর কারখানায় চলে যায়। দুপুরে বাসায় এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকা ডাকি করে ঘরের ভেতর থেকে স্ত্রীর কোন সারা শব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে বিষয়টি স্থানীয় মৌচাক পুলিশ ফাঁড়ি অবহিত করা হয়। খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে গলায় ওড়না প্যাচানো আফরিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ