Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১

নোয়াখালীর ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১:১৮ পিএম

বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আবুল বাশার প্রকাশ বাবুল বাবু (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ১২৫ পিস ইয়াবা ও ৩টি মোবাইল জব্দ করা হয়। সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব। গ্রেপ্তারকৃত আবুল বাশার উপজেলার ভবভদ্রী গ্রামের করিম উদ্দিন ব্যাপারী বাড়ীর মৃত আবুল কালাম আজাদের ছেলে।
র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা জানান, রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিি তে তিনি এবং এএসপি মো. ইকবাল হোসেন এর নেতৃত্বে র‌্যাব-১১ এর একটি দল ভবভদ্রী গ্রামের অভিযান চালায়। এসময় এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী আবুল বাশারকে ১২৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল’সহ গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আবুল বাশারের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় পূর্বের একটি মামলা রয়েছে। এই ঘটনায় তার বিরুদ্ধে ১৯৯০ সনের (সংশোধনী-২০০৪) ১৯ (১) টেবিল এর ৯ (খ) ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেপ্তার ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ