Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে ধান ক্ষেত থেকে গলা কাটা ৪ লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১২:৫০ পিএম

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ডাবইর নামক এলাকার একটি ধান ক্ষেত থেকে চারজন পুরুষের গলা কাটা ও হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (৭ মে) সকালে রাশ চারটি উদ্ধার করা হয়। তবে তাদের কারো নাম-পরিচয় জানা যায়নি। নিহতরা সবাই একই উপজেলার বাসিন্দা হতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ ও সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিরা।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার আটম‍ূল ইউনিয়নের আলিয়ারহাটের উত্তরে ও গাঙ্গনই নদীর পশ্চিমে ডাবইর এলাকার একটি ধান ক্ষেতে চারজনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে শিবগঞ্জ থানার পুলিশসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

বেলা পৌনে ১২টার দিকে শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে নিহতদের নাম-পরিচয় এবং হত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার আব্দুল খালেক জানান, নিহতরা সবাই আটমূল ইউনিয়ন ও আশপাশের গ্রামের বাসিন্দা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। যারা নিহতদের লাশ দেখছেন তাদের কথা থেকে এমনটা ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কাটা ৪ লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ