Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে ভাড়া বাসা থেকে পতিতাসহ ১১জন আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ৫:৫৪ পিএম

ওসমানীনগরেরর গেয়ালাবাজার ভাড়া থেকে সাতজন পতিতা সহ ১১জনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দিনাগত গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে এদের আটক করা হয়। উপজেলার গোয়ালাবাজার করনসী রোডের কওছর মিয়ার কলোনী থেকে তাদের আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে। আটককৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার পাড়াগাও গ্রামের মরতুজ আলী ওরফে জাকির হোসের স্ত্রী পতিতা সর্দারনী আফিয়া আক্তার (৩২), একই গ্রামের মরতুজ আলীর ছেলে সোহাগ মিয়া(১৯), মরতুজ আলীর মেয়ে ডলি আক্তার(১৮), একই এলাকার গুনই গ্রামের মৃত মোসলেম উল্যার ছেলে ফরিদ মিয়া(৪৮) তার স্ত্রী আলিমুননেছা(৪০), ছেলে রুহেল মিয়া ওরফে রুয়েল(১৯), হবিগঞ্জের উমেদনগর গ্রামের রাকেব মিয়ার স্ত্রী লিজু আক্তার(২৪), ওসমানীনগরের সাদীপুর ইউপির লামা গাভুরটিকি গ্রামের সাথী রাণী সূত্রধর(৪০), একই উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামের সুমন মিয়ার স্ত্রী ফাতেমা আক্তার তানিয়া(৩০), একই গ্রামের জলিল মিয়ার ছেলে সুমন মিয়া(৩৬) ও জগন্নাথপুর উপজেলার কাতিয়া গ্রামের মৃত আহমদ উল্যার মেয়ে অনিছা বেগম(৩৫)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে উপজেলার নুরপুর জহিরপুর গ্রামের মৃত আরিফ উল্যার ছেলে কওছর আলী(৪৫) এর মালিকানাধিন গোয়ালাবাজারের করনসী রোডে বাসা থেকে তাদের আটক করা হয়। কওছর আলীর প্রত্যক্ষ মদদে ৩০ হাজার টাকা ভাড়া দিয়ে বেশ কিছু দিন থেকে মক্ষীরাণী আফিয়া আক্তার বিভিন্ন এলাকা থেকে মহিলা এনে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছিল।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা পতিতা সহ ১১জন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানীনগর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ