Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বিএসজেসি-ওয়ালটন মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের খেলা শুরু হয়েছে। গতকাল সকালে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান, এমপি। এ সময় ল²ীপুরের সাংসদ এমএ আউয়াল উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে দেশের ২৪টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। দলগুলো আটটি গ্রæপে ভাগ হয়ে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলছে। গ্রæপ পর্ব শেষে আট গ্রæপের শীর্ষ আটটি দল কোয়ার্টার ফাইনালে খেলবে। গ্রæপ পর্বের খেলা হবে দু’অর্ধে ১০ মিনিট করে। মাঝে পাঁচ মিনিটের বিরতি থাকবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৩০ হাজার ও রানার্স-আপ দল ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রত্যেকটি দল প্রতি ম্যাচে অংশগ্রহণ ফি পাচ্ছে।
কাল উদ্বোধনী দিনে জয় পেয়েছে ঢাকা টাইমস, আরটিভি, মানব জমিন ও এসএ টিভি। ঢাকা টাইমস ১-০ গোলে বণিক বার্তাকে, মানব জমিন ২-১ গোলে বিটিভিকে এবং এসএ টিভি ৩-০ গোলে হারায় বাংলাভিশনকে। নিউজ টুয়েন্টি ফোর মাঠে না আসায় ওয়াক ওভার পায় আরটিভি। তাদেরকে ২-০ গোলে জয়ী ঘোষনা করেন। অন্যদিকে আমাদের সময় গোলশূণ্য ড্র করে সময় টিভির বিপক্ষে এবং এটিএন বাংলা ও কালের কন্ঠের ম্যাচটি গোলশূণ্য অমিমাংসিতভাবে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ