Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

তক্ষকসহ পাচারকারী চক্রের ২ সদস্য আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ৯:২৫ পিএম

নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশ গত শুক্রবার রাত দেড়টার দিকে কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী কুড়াখালী গ্রামে অভিযান চালিয়ে ১টি তক্ষকসহ তক্ষক পাঁচারকারী চক্রের ২ সদস্যকে আটক করেছে।
আটকৃতরা হচ্ছে জেলার কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের কুড়াখালী গ্রামের মো হাছেন আলীর পুত্র আবুল কালাম (৪৬) ও একই গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র আবুল হাশেম (৩৫)।
গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র এস আই মো আবুল কাশেমের নেতৃত্বে একটি দল শুক্রবার রাতে কুড়াখালী গ্রামে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পাঁচারকারী চক্রের লোকজন দৌঁড়ে পালানো চেষ্টা কালে ১টি তক্ষকসহ চক্রের ২জনকে আটক করতে পারলেও অন্যরা পালিয়ে যায়।
নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ আমীর তৈমুর ইলী বলেন, প্রতারণার অভিযোগ এনে আটককৃত ২ জনসহ ৯জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে বন্যপ্রানী সংরক্ষন ও নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের গতকাল শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাচারকারী

১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ