Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহামেডানের দুইয়ে দুই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিল ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। গতকাল দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে নাসির হোসেনের হ্যাটট্রিকে মোহামেডান ৭-২ গোলে হারায় সাধারণ বীমাকে। দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ওয়ান্ডারার্সের বিপক্ষে জয় পায় ওয়ারী ক্লাব। এবং শেষ ম্যাচে মেরিনার হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে।
মোহামেডান-বীমা ম্যাচের শুরু থেকেই সাদাকালোরা আক্রমণাতœক হকি খেলে। ম্যাচের সাত মিনিটে মাকসুদ আলম হাবলুর হিটে এগিয়ে যায় মোহামেডান (১-০)। পরের মিনিটেই বিশালের ফিল্ড গোলে সমতায় ফেরে সাধারণ বীমা (১-১)। ম্যাচের ১২ মিনিটে রাসেল মাহমুদ জিমির থ্রু পাস নাসির পুশ করার পর আলতো টোকায় লক্ষ্যভেদ করে মোহামেডানকে ফের এগিয়ে নেন রাব্বী সালেহীন (২-১)। ২৮ মিনিটে বিশালের রিভার্স হিট ঠিকানা খুঁজে পেলে ফের সমতায় ফেরে সাধারণ বীমা (২-২)। প্রথমার্ধের শেষ দিকে অজিত কুমার ঘোষের গোলে এগিয়ে যাওয়া মোহামেডানকে আর পেছন ফিরে তাকাতে হয়নি (৩-২)। দাপটের সঙ্গে খেলে শেষ পর্যন্ত বড় জয় তুলে নেয় তারা। ৪৭ মিনিটে নাসিরের রিভার্স হিটে রাব্বীর প্লেসিং ঠিকানা খুঁজে পায় (৪-২)। এরপর টানা তিন গোল করেন নাসির। ৫১ মিনিটে জিমির বাড়ানো বল লক্ষ্যে পৌঁছে দেওয়ার (৫-২) ছয় মিনিট পর আবার লক্ষ্যভেদ করেন তিনি (৬-২)। মিনিট দশেক পর পেনাল্টি কর্নার (পিসি) থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন নাসির (৭-২)। একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে ওয়ারী ৪-২ হারায় ওয়ান্ডারার্সকে। বিজয়ী দলের পক্ষে বেলাল হোসেন, নাজিম উদ্দিন, সমীর রায় ও আশিক মাহমুদ একটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের মুস্তাফিজুর রহমান লালন একাই দু’গোল শোধ দেন।
রাতে অনুষ্ঠিত দিনের শেষ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব পুস্কর খীসা মিমোর হ্যাটট্রিকে ৭-০ গোলে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে। মিমো ছাড়া মামুনুর রহমান চয়ন দু’টি এবং মোহাম্মদ জুলহাইরি ও হাসান যুবায়ের নিলয় একটি করে গোল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ