Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিহারে বাসে আগুন দগ্ধ হয়ে মৃত ২৭ যাত্রী

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:২৭ এএম

ইনকিলাব ডেস্ক : ৩২ জন যাত্রী নিয়ে বাসটি মুজাফ্ফরপুর থেকে দিল্লি যাচ্ছিল। ২৮ নম্বর জাতীয় সড়কের ওপর কোটওয়া থানা এলাকার চেতয়ার কাছে বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। দুর্ঘটনাগ্রস্ত বাসে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে ২৭ জন যাত্রী। আহত বেশ কয়েকজন। আহতদের প্রত্যেকের অবস্থাই আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে বিহারের মোতিহারিতে ২৮ নম্বর জাতীয় সড়কের ওপর।
জানা যাচ্ছে, ৩২ জন যাত্রী নিয়ে বাসটি মুজাফ্ফরপুর থেকে দিল্লি যাচ্ছিল। ২৮ নম্বর জাতীয় সড়কের ওপর কোটওয়া থানা এলাকার চেতয়ার কাছে বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। সঙ্গে সঙ্গেই তাতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে গোটা বাসটিতে। স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনার পরই ছুটে আসেন উদ্ধারকাজে। তারা জানিয়েছেন, ৫ জনকে উদ্ধার করা গেলেও বাকিদের সেখান থেকে বের করা যায়নি।
এই ঘটনাকে অত্যন্ত দুঃখজনক বলে আখ্যা দিয়ে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। রাজ্য সরকারের পক্ষ থেকে মৃতদের পরিবার পিছু ৪ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ